• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
  • Bengali BN English EN Hindi HI
ব্রেকিং নিউজ:
আমাদের ওয়েবসাইট পক্ষে আপনাকে স্বাগতম...



প্রিয়া ভারিয়ার – সেলিব্রিটির পরিচিতি

নিজস্ব প্রতিবেদন / ৬১ ভিউ সংখ্যা
আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার এমন এক তারকা যিনি একক দৃশ্যে সারা বিশ্ব জুড়ে ভক্ত তৈরি করেছিলেন।ছবিটির “মানিক্য মালারায়া পূবী” গানের টিজার প্রকাশিত হলে, প্রিয়া ভাবেননি যে এটি তার জীবনকে এতটা বদলে ফেলবে। চোখের পলক, যা মাত্র কয়েক সেকেন্ড স্থায়ী ছিল, প্রিয়াকে “জাতীয় ক্রাশ” হিসাবে পরিণত করেছিল।

এমনকি কিংবদন্তি অভিনেতা iষি কাপুরও প্রিয়া সম্পর্কে টুইট করেছিলেন।প্রিয়তম ওয়ারিয়র এই মুহুর্তে ভারতে গুগলে সর্বাধিক অনুসন্ধান করা ব্যক্তি হয়ে উঠেছে। প্রিয়া মাত্র কয়েক দিনের মধ্যে ইনস্টাগ্রামে একটি অতুলনীয় কীর্তি অর্জন করেছিলেন।প্রিয়া ওয়ারিয়ার একদিনে ৬০০০০০ অনুগামী অর্জনকারী বিশ্বের তৃতীয় তারকা হয়েছেন। ইনস্টাগ্রামে দশ লক্ষ ফলোয়ার অর্জনকারী প্রিয়াও দ্রুততম ভারতীয় খেলোয়াড়।

‘ওরু আদর লাভ’ সিনেমার পরে বলিউডে প্রিয়া খুঁজছিলেন। এভাবেই ‘শ্রীদেবী বাংলো’ ছবি দিয়ে বলিউডের অভিষেক ঘটে প্রিয়া। মায়াঙ্ক প্রকাশ শ্রীবাস্তব পরিচালিত বলিউড মুভি ‘লাভ হ্যাকারস’-এর নায়িকা হলেন প্রিয়া ওয়ারিয়রও।

প্রিয়া প্রমাণ করেছেন যে তিনি কেবল অভিনয় করতে পারবেন না, ‘ফাইনালস’ ছবিতেও গান করতে পারবেন। প্রিয়া রজেশ বিজয়ন অভিনীত মালায়ালাম মুভি ‘ফাইনালস’ দিয়ে প্লেব্যাক গানে অঙ্গনে পা রেখেছিলেন। নরেশ আয়ার ও প্রিয়া ওয়ারিয়ারের গাওয়া এই সুন্দর গানের জন্য সংগীতায়োজন করেছেন কৈলাস মেনন।

আপনার মতামত লিখুন




এই বিভাগের আরও খবর



জাতীয় সংগীত

এখানে সার্চ করুন

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট



আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



ক্যালেন্ডার

ক্যাটাগরি