• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
  • Bengali BN English EN Hindi HI
ব্রেকিং নিউজ:
আমাদের ওয়েবসাইট পক্ষে আপনাকে স্বাগতম...



বিএনপিকে প্রতিহত করবোই – পরশ | সি আলো

নিজস্ব প্রতিবেদন / ৩৬ ভিউ সংখ্যা
আপডেট : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে আজ ফার্মগেইট আনন্দ সিনেমা হলের সামনে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের বিক্ষোভ সমাবেশে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল ।বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি ও জামায়াত একটি বিচ্ছিন্নতাবাদী জঙ্গি সংগঠন। তারা জনগণের ভোটের অধিকার আদায়ের রাজনীতি করে না। জনগণকে ভীত-সন্ত্রস্ত করে ক্ষমতায় যেতে চায়।

যুবলীগ চেয়ারম্যান বলেন, জনগণের অধিকার খর্ব করাই বিএনপির রাজনীতি। জনগণকে বিচার চাওয়ার অধিকার পর্যন্ত দেওয়া হয় না। আপনারা মাগুরা টাইপের নির্বাচন দিয়ে জনগণের গণতান্ত্রিক অধিকার হনন করেন। মিলিটারি শাসন, কারফিউ-ইমার্জেন্সি দিয়ে মানুষকে শাসন করেন। আপনাদের প্রত্যেকটা কাজই এদেশের জনগণের বিরুদ্ধে।

পরশ বলেন, আওয়ামী লীগ এদেশের স্বাধীনতা দিয়েছে, আর আজকের আওয়ামী লীগ সরকার এদেশে অর্থনৈতিক মুক্তি দিয়েছে। আমরা উন্নয়নের শিখরে চলে গেছি এবং আমরাই যে কোনো মূল্যে এই উন্নয়নের ধারা সমুন্নত ও অব্যাহত রাখবো। গণতন্ত্রের নামে অরাজনৈতিক কার্যক্রম বন্ধ করেন। গণতন্ত্রের নামে আপনারা এখন বিধ্বংসী আচরণ করেছেন, সন্ত্রাসী আচরণ করে প্রমাণ করেছেন যে আপনারা কোনো রাজনৈতিক দলই নয়। আবারও প্রমাণ করেছেন আপনারা একটা বিচ্ছিন্নতাবাদী জঙ্গি সংগঠন।

দেশব্যাপী দেশবিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবলীগের ইঞ্জিনিয়ার আবু মুহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে রাজপথে অবস্থান।

চট্টগ্রাম মহানগর যুবলীগ
ঝিনাইদহ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের অন্তর্গত লালবাগের বিভিন্ন স্পটে যুবলীগের অবস্থান

চট্টগ্রাম মহানগর যুবলীগের দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে রাজপথে অবস্থান। তাণ্ডবের প্রতিবাদে কুমিল্লা মহানগর যুবলীগের নেতা কর্মীদের অবস্থান। ।

স্বাধীনতা বিরোধী সংগঠন বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যর বিরুদ্ধে ঝিনাইদহ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল।

বিএনপি-জামাতের নৈরাজ্য ও ষড়যন্ত্রের প্রতিবাদে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে যশোর এর ১১নং রামনগর ইউনিয়ন যুবলীগের বিক্ষোভ মিছিল

আপনার মতামত লিখুন




এই বিভাগের আরও খবর



জাতীয় সংগীত

এখানে সার্চ করুন

আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট



আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



ক্যালেন্ডার

ক্যাটাগরি